প্রকাশিত : ১৭ জুলাই, ২০১৯ ২০:৫৮

শাজাহানপুরে যুবলীগ নেতা সিরাজুলের ইন্তেকাল

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শাজাহানপুরে যুবলীগ নেতা সিরাজুলের ইন্তেকাল

বগুড়ার শাজাহানপুর উপজেলা যুবলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম (৫০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন)। মরহুম সিরাজুল ইসলাম উপজেলার সাজাপুর দর্জিপাড়া গ্রামের আব্দুর রহমান খলিফার পুত্র।তাবলিগ জামায়াতে চল্লিশ দিন চিল্লায় থাকা অবস্থায় বুধবার দুপুরে জামায়াতের আমীরের অনুমতি নিয়ে নিজ বাড়ীতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কণ্যাসহ অসংখ্য শুভাকাংখি রেখে গেছেন।

একই দিন বাদ মাগরিব নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে।তার এই আকস্মিক মৃত্যুতে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে উপজেলা পরিষদ ও উপজেলা যুবলীগের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে ।বিবৃতিদাতারা হলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা।

উপজেলা যুবলীগের পক্ষ থেকে যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এমরান হোসেন, বর্তমান সভাপতি ভিপি এম সুলতান আহমেদ, সাধারন সম্পাদক প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আলী ইমাম ইনোকী, সহ সভাপতি জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাদশা আলমগীর, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান লিটন, আহমেদ রাজু, দপ্তর সম্পাদক আরীফ আজাদ পলাশ প্রমুখ।

উপরে