প্রকাশিত : ১১ নভেম্বর, ২০১৯ ১১:২৬

স্কুলছাত্রীকে অপহরণ করে টানা ৭ দিন ধর্ষণ

অনলাইন ডেস্ক
 স্কুলছাত্রীকে অপহরণ করে টানা ৭ দিন ধর্ষণ

গাইবান্ধার সাঘাটায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে ৭ দিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগে প্রিন্স মিয়া (২২) নামের এক আটোরিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ভিকটিম ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার প্রিন্স মিয়া উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৩ নভেম্বর ওই ছাত্রী স্কুল থেকে বাড়িতে ফেরার পথে অটোরিকশাচালক প্রিন্স তাকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে অটোতে তুলে কৌশলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরে ওই ছাত্রীর কোনো খোঁজ না পেয়ে তারা পরিবারের সদস্যরা বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করে। এই অভিযোগের প্ররিপেক্ষিতে সোমবার সকালে ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার এলাকার ওয়াহেদুল ইসলামের বাড়ি থেকে তাকে অভিযুক্ত প্রিন্স মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে। বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযুক্ত প্রিন্সকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উপরে