প্রকাশিত : ১১ নভেম্বর, ২০১৯ ১৬:৪৫

বাবুরপকুর শহিদ দিবসে কমিউনিস্ট পার্টি ও ছাত্র ইউনিয়নের পুষ্পমাল্য অর্পণ

প্রেস বিজ্ঞপ্তি
বাবুরপকুর শহিদ দিবসে কমিউনিস্ট পার্টি ও ছাত্র ইউনিয়নের পুষ্পমাল্য অর্পণ
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির উদ্যোগে আজ সকাল ৮টায় বাবুরপকুর শহিদ বেদিতে পুষ্পমাল্য শেষে পাদদেশে বাবুরপকুর শহিদ দিবস ও বেতিয়ারা দিবসের আলোচনাসভা সিপিবি বগুড়া জেলা কমিটির সভাপতি জিন্নাতুল ইসলামের সভাপতিত্বে ও ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সভাপতি মো: নাদিম মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
 
বক্তব্য রাখেন সিপিবি জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, ঐক্য ন্যাপ বগুড়া জেলা সম্বনয়ক মাহফুজুল হক দুলু, কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির সভাপতি সন্তোষ কুমার পাল, যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহনিওয়াজ কবির খান পাপ্পু, ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম।
 
উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সহ-সভাপতি আয়েন উদ্দীন, আকতার উজ-জামান টুটুল, সহ-সাধারণ সম্পাদক আরমানুর রশিদ আকাশ, কোষাধ্যক্ষ সোহানুর রহমান,  দপ্তর সম্পাদক সাগড় পারভেজ, ক্রিড়া সম্পাদক ছাব্বির হোসেন, বিঞ্জান ও প্রযুক্তি সম্পাদক সুজয় কুমার পাল, ছাত্রনেতা আকিব,মেহেদী ও যুবনেতা সুকমল চন্দ্র দাস।
 
আলোচনাসভার আগে কমিউনিস্ট পার্টি ও ছাত্র ইউনিয়ন পুষ্পমাল্য অর্পণ করে। সিপিবি বগুড়া  সভাপতি জিন্নাতুল ইসলাম বলেন পুঁজিবাদের কবর রচনা করে শহিদদের স্বপ্ন বাস্তবায়ণ করবে। মুক্তিযুদ্ধাদের স্বাধীন বাংলাদেশে রাজাকার-আলবদর-জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের মধ্যদিয়ে মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।
উপরে