প্রকাশিত : ২৮ মে, ২০২০ ১৪:৪৩

বগুড়ার শিবগঞ্জে পুলিশকে মারপিট করার অভিযোগে গ্রেফতার ৪

অনলাইন ডেস্ক
বগুড়ার শিবগঞ্জে পুলিশকে মারপিট করার অভিযোগে গ্রেফতার ৪

বগুড়ার শিবগঞ্জে কিশোর অপরাধীদের ধাওয়া করতে গিয়ে এসআই আনোয়ার সহ দুই পুলিশকে ঘেরাও করে মারপিট করার অভিযোগে ৪ অভিভাবককে গ্রেফতার করেছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, বগুড়ার শিবগঞ্জ থানায় আটক করে ছেলেকে মারধর করার খবর পেয়ে থানায় ঢুকে এক পুলিশ সদস্য পিটিয়েছেন আটক ছেলের বাবা। বুধবার সন্ধ্যায় শিবগঞ্জ থানায় এঘটনা ঘটে। এ ঘটনায় তছকিন (৫০) নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সূত্র জানায়, শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের আম ও কাঁঠাল গাছ থেকে ফল চুরির অভিযোগে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ প্রেক্ষিতে বুধবার বিকেলে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক আনোয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে তদন্তে যান। তিনি সেখান থেকে ফিরে আসার সময় কালিপড়া গ্রামের লোকজন হাসপাতালের দেয়ার টপকে ভিতরে প্রবেশ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বাসভবনে হামলা চালান।

খবর পেয়ে এস আই আনোয়ার আবারো হাসপাতালে ফিরে গেলে পূবালী ব্যাংক কর্মকর্তা মুহিত ও আশে পাশের গ্রামের অর্ধশত নারী পুরুষ পুলিশকে ঘেরাও করে রাখেন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে এবং মুহিত (৩৪), হাফিজার (৩০) ও হারুনার রশিদ নামে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। সন্ধ্যার দিকে ছেলেকে থানায় মারধর করা হচ্ছে, এমন খবর পেয়ে মুহিতের বাবা তছকিন থানায় গেলে দায়িত্বরত পুলিশ সদস্য তার পরিচয় জানতে চান। এ সময় তছকিন ওই পুলিশ সদস্যকে মারপিট শুরু করেন। পরে থানা পুলিশ তছকিনকে গ্রেপ্তার করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃতদের নামে মামলা দায়ের করা হয়েছে ও বগুড়ার জেল হাজতে পাঠানো হয়েছে।

উপরে