প্রকাশিত : ২৮ মে, ২০২০ ১৬:২১

কাহালুতে ঝড়ে মাটির ঘরচাপা পড়ে আ.লীগ নেতা নজির উদ্দিনের মুত্যু

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ
কাহালুতে ঝড়ে মাটির ঘরচাপা পড়ে আ.লীগ নেতা নজির উদ্দিনের মুত্যু

বগুড়ার কাহালুতে কালবৈশাখী ঝড়ে দোতলা মাটির ঘর চাপা পড়ে আওয়ামীলীগনেতা আলহাজ্ব নজির উদ্দিন সরদার (৭০) এর মৃত্যু হয়েছে। বুধবার ভোররাতে ঘুমন্ত অবস্থায় নিজ বাড়ীতে ঘরচাপা পড়ে তিনি মারা যান। নিহত আলহাজ্ব নজির উদ্দিন সরদার কাহালু উপজেলার কালাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

জানা গেছে, গত বুধবার ভোররাত ৫টার দিকে দ্বিতীয় দফা কালবৈশাখী ঝড়ে আলহাজ্ব নজির উদ্দিন সরদারের একটি মাটির বাড়ির দোতলা ঘর ধসে যায়। এতে তিনি চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় সেখানেই মারা যায়। খবর পেয়ে ফারার সার্ভিস ও স্থানীয় লোকজন মরদেহ উদ্ধার করেন। কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম আলহাজ্ব নজির উদ্দিন সরদারের মুত্যুর কথা নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন জানান, মৃতঃ আলহাজ্ব নজির উদ্দিন সরদারের বাড়ির দুটি অংশ ছিল, একটি অংশ ইটের তৈরি অপর অংশ ছিল দোতলা মাটির ঘর। তিনি দ্বিতীয় দফা কালবৈশাখী ঝড়ের সময় মাটির ঘরে ঘুমিয়ে ছিলেন। মাটির দেওয়াল ধসে পরে তার মৃত্য হয়। তাকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃতঃ ঘোষনা করেন।

মরহুম আলহাজ্ব নজির উদ্দিন সরদারের নামাজে জানাযা কাহালু উপজেলার কালাই ইউনিয়নের থিয়টপাড়া গ্রামে অনুষ্ঠিত হয়।

উক্ত নামাজে জানাযায় উপস্থিত ছিলেন বগুড়া জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সৃরুজ), উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, নারহট্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নারহট্র ইউ পি চেয়ারম্যান রুহুল আমিন তালুকদার (বেলাল), কাহালু ইউ পি চেয়ারম্যান আবু তাহের সরদার (হান্নান) সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ।

নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরাস্থানে দফন করা হয়।

উপরে