প্রকাশিত : ২ মে, ২০২৪ ০৯:৫১

সৈয়দপুরে মহিলা ভাইস চেয়ারম্যার পদের একজন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 সৈয়দপুরে মহিলা ভাইস চেয়ারম্যার পদের একজন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর দ্বিতীয় ধাপের ভোটে নীলফামারীর সৈয়দপুরে মহিলা ভাইস চেয়ারম্যার পদের একজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তাঁর নাম মোছা. হাসিনা বেগম। তিনি সৈয়দপুর উপজেলার পাঁচ নম্বর খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন দ্বিতীয় ধাপে নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন আগামী ২১ মে। আর নির্বাচন কমিশন কর্তৃক দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল গত ২১ এপ্রিল। ওই দিন চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন।

এদিকে, ২৩ এপ্রিল মনোনয়নপত্র যাচাইবাছাইকালে মহিলা ভাইস চেয়ারম্যান পদের চারজন প্রার্থী মনোনয়নপত্রই বৈধ ঘোষনা করা হয়।  আর গত ৩০ এপ্রিল ছিল উপজেলা  পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ওই দিন  মনোনয়নপত্র দাখিলকারী মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোছা. হাসিনা বেগম তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ফলে সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী থাকল এখন। তারা হচ্ছেন, মোছা. সানজিদা বেগম লাকী, মোস্তাফিজা হোসেন ও সুমিত্রা রাণী কনিকা।

 

উপরে