প্রকাশিত : ৬ মে, ২০২৪ ২৩:০২

আদমদীঘিতে আ’লীগ নেতার গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে আ’লীগ নেতার গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার

বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও চাটখইর মাদ্রাসার (অবসরপ্রাপ্ত) শিক্ষক মোকলেছার রহমান (৬৫) এর গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। মোকলেছার রহমান উপজেলার নশরতপুর ইউনিয়নের বিনাহালী গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।

গতকাল সোমবার দুপুর আনুমানিক সোয়া এক টায় আদমদীঘি উপজেলা সদরের হাজী তাছের আহম্মেদ কলেজ সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় শয়ন ঘরের ফ্যানের সাথে দড়ির ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,মোকলেছার রহমানের দাম্পত্য জীবনে দুই স্ত্রী রয়েছে। তার প্রথম স্ত্রী গ্রামের বাড়ী বিনাহালীতে থাকেন। দ্বীতিয় স্ত্রী আফরোজা বেগমকে নিয়ে বেশ কিছু দিন ধরে আদমদীঘি উপজেলা সদরের ভাড়া বাসায় থাকতেন। পারিবারিক কলোহ ও বেশ কিছু দিন ধরে শারিরীক অসুস্থ্যতায় ভুগছিলেন তিনি। দ্বিতীয় স্ত্রী উপজেলার চাটখইর মাদ্রাসার শিক্ষক। গতকাল সোমবার সকালে তার দ্বিতীয় স্ত্রী মাদ্রাসায় চলে গেলে বাসায় সে একা অবস্থান করছিলেন। বেলা সাড়ে ১২টায় তার স্ত্রী আফরোজা বেগম মাদ্রাসা থেকে বার বার ফোন দিলে ফোন রিসিভ না করায় সন্দেহ হয়। এক পর্যায়ে মাদ্রাসা থেকে
তার স্ত্রী বাসায় ফিরে দেখতে পান শয়ন ঘরের ফ্যানের সাথে দড়ির ফাঁস লাগানো স্বামীর মরদেহ। পরে থানায় খবর দিয়ে পুলিশ লাশ উদ্ধার করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃত্যুর কারন এখনো জানা যায়নি। ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

উপরে