প্রকাশিত : ৬ মে, ২০২৪ ২৩:০৮

আদমদীঘিতে গৃহবধূকে নির্যাতন, থানায় অভিযোগ দায়ের

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে গৃহবধূকে নির্যাতন, থানায় অভিযোগ দায়ের

বগুড়ার আদমদীঘি উপজেলার কোমারপুর গ্রামে এক গৃহবধূকে শারীরিক ও মানষিক ভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে তার স্বামী, শ্বশুড়-শাশুড়ী ও ভাসুরের বিরুদ্ধে।

সোমবার সকালে উপজেলার কোমারপুর গ্রামে এই ঘটনা ঘটে। বর্তমানে নির্যাতনের শিকার হয়ে ওই গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকাল ৮টায় উপজেলার কোমারপুর গ্রামের মাসুদ রাব্বী ওরফে পেসতার সাথে রাণীনগর উপজেলার কামতা গ্রামের বেলাল হোসেন মেয়ে বিউটি আক্তার (৩০) এর বিয়ে হয়। মাসুদ রাব্বী ওরফে পেসতা প্রায়ই স্ত্রীকে যৌতুকের জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করে আসতো। এর এক পর্যায়ে গত সোমবার সকালে তার নিজ শয়ন ঘরে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী বিউটি আক্তারকে এলোপাথারী ভাবে মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে ছেলা ফোলা ও গুরুত্বর জখম করে অসুস্থ্য অবস্থায় ঘরে আটকাইয়া রাখে। ওই গৃহবধুর চিৎকারে পাশ্ববর্তী বাড়ীর লোকজন এগিয়ে আসার পর গৃহবধুর বাবার বাড়িতে ফোন দিলে বাবার বাড়ীর লোকজন ঘটনাস্থলে আসা মাত্রই তাদেরকেও এলোপাথারী ভাবে মারপিট করে তারিয়ে দেয়। পরে ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধুকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপরে