প্রকাশিত : ২৪ মে, ২০২৪ ১৪:৪১

ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্ক
ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

ঝিনাইদহে দুর্বৃত্তরা ফাতেমা বেগম (৪৫) নামে এক প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে। এ সময় ঐ প্রবাসীর ছেলের স্ত্রী বিথি খাতুন (১৮) কেও কুপিয়েছে তারা। এ ঘটনায় সাগর হোসেন ও সুশান্ত সরকার নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত সাগর হোসেন ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের বেতাই দুর্গাপুর গ্রামের বাদল মিয়ার ছেলে ও সুশান্ত সরকার ছোট ঝিনাইদহ গ্রামের ফেলু সরকারের ছেলে।

বৃহস্পতিবার (২৩ মে) দিবাগত রাত ৩াটর দিকে ঝিনাইদহ সদর উপজেলার খালকুলা গ্রামে ডাকাতি করতে এসে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। 

নিহত ফাতেমা বেগম প্রবাসী আবেদ আলীর স্ত্রী। বিথি খাতুন তার প্রবাসী ছেলে মেহেদী হাসানের স্ত্রী। 

স্থানীয়রা জানান, প্রবাসী আবেদ আলী দীর্ঘ ১৫ বছর ধরে দুবাই থাকেন। তার ছেলে মেহেদীকেও দুই বছর আগে মালয়েশিয়ায় পাঠান। এরপর থেকে আবেদ আলীর স্ত্রী ও পুত্রবধূ সদর উপজেলার গান্না ইউনিয়নের খালকোলা গ্রামে বসবাস করতেন। ঐ বাড়িতে দীর্ঘদিন ধরে শুধু তারা দুইজনই থাকতেন। কোন পুরুষ মানুষ ছিল না। গত বেশ কিছুদিন যাবৎ ঐ বাড়িতে মিস্ত্রিরা নির্মাণের  কাজ করছে। কিন্তু তাদের পারিশ্রমিকের টাকা বাকী ছিল । সেই টাকাসহ বড় অংকের টাকা বিদেশ থেকে আসবে জানতে পারে মিস্ত্রিরা। সেই লোভে  বৃহস্পতিবার ভোর রাতে বাড়ীর বারান্দার দেয়াল ভেঙে তারা ডাকাতির উদ্দেশে ঘরে ঢুকে। ডাকাতদের উপিস্থিতি টের পাওয়ায় আবেদ আলীর স্ত্রীকে জবাই করে ও পুত্রবধূকে ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে আহত করে। ডাকাতরা চলে যাওয়ার পর পুত্রবধূ বিথি আহত অবস্থায় প্রতিবেশী ওবাইদুল ইসলামের বাড়ির উঠানে গিয়ে পড়ে যান।  এ অবস্থা দেখে তাকে দ্রুত তাকে সদর হাসপাতালে নিয়ে আসেন প্রতিবেশীরা।  অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যালে রেফার্ড করে ডাক্তার। এ অবস্থায় বিথির হাতে লেখা একটি চিরকূট উদ্ধার করে পুলিশ। সেখানে দুই জনের নাম উল্লেখ থাকায় তাদেরকে আটক করেছে পুলিশ।

ঝিনাইদহ সদর সার্কেল মীর আবিদুর রহমান জানান, ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্রাইম সিনের দল আলামত সংগ্রহ করেছে। পুত্রবধূ বিথির হাতে লেখা চিরকূটটি উদ্ধার করা হয়েছে। তার সূত্র ধরে আমরা দুইজনকে আটক করেছি।

তিনি জানান, দীর্ঘদিন প্রবাসী বাবা-ছেলে দেশের বাইরে থাকায় বাড়িতে কোনো পুরুষ মানুষ থাকতো না । সে কারণেই ডাকাতরা এ ধরনের ঘটনা ঘটানোর সাহস দেখিয়েছে। আমরা দুইজনকে আটক করতে সক্ষম হয়েছি। পরে আরো বিস্তারিত জানাতে পারবো।

উপরে