প্রকাশিত : ২০ মে, ২০১৯ ১৪:৫৬

মেসির ৫০তম গোল, ড্র দিয়ে মৌসুম শেষ বার্সার

অনলাইন ডেস্ক
মেসির ৫০তম গোল, ড্র দিয়ে মৌসুম শেষ বার্সার

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ নিজেদের শেষ ম্যাচে হেরেছে। অন্যদিকে লা লিগায় নিজেদের শেষ ম্যাচে ২-২ গোলে ড্র করে মৌসুম শেষ করেছে বার্সেলোনা।

রোববার ২-০ গোলে রিয়াল বেটিসের কাছে হারতে হয় মাদ্রিদের দলটির। আর এইবারের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করেছে বার্সা। যদিও এদিন লিওনেল মেসি জোড়া গোল করেছেন। এতে চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৫০ ও স্প্যানিশ লিগে ৩৬তম গোল তুলে নিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা। এ নিয়ে ক্যারিয়ারে ষষ্ঠবারের মতো ৫০ এর অধিক গোল তুলে নিলেন ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড।

২-২ গোলে সমতা নিয়েই বিরতিতে যায় দুই দল। ম্যাচের ২০ মিনিটের মাথায় এগিয়ে যায় এইবার। নিজেদের মাঠে দলটির হয়ে প্রথম গোলটি করেন মার্ক কিউকিউরেলা। 

তবে ৩১ ও ৩২ মিনিটে টানা দুই গোল করে বসেন মেসি। প্রথম গোলটি আসে আতুরো ভিদালের কল্যাণে। দ্বিতীয়টি করতে মেসিকে সহায়তা করেন ইভান রাকিটিচ।

যদিও ম্যাচের ৪৫তম মিনিটে এইবারের হয়ে দ্বিতীয় গোলটি করে দলকে সমতায় ফেরান পাবলো ডি ব্লাসিস। 

৩৮ ম্যাচে ২৬ জয়, ৯ ড্র আর তিন হারে ৮৭ পয়েন্ট নিয়ে মৌসুম শেষ করল মেসিরা। ২২ জয়, ১০ ড্র ও ছয় পরাজয়ে ৭৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ১২ হার ৫ ড্র ও ২১ জয় নিয়ে তৃতীয় স্থানে থাকতে হয়েছে রিয়াল মাদ্রিদকে।

উপরে