প্রকাশিত : ১২ ডিসেম্বর, ২০১৯ ১৫:৩১

বিপিএল: মাশরাফি-তামিমদের সংগ্রহ ১৩৪

অনলাইন ডেস্ক
বিপিএল: মাশরাফি-তামিমদের সংগ্রহ ১৩৪

চলমান বিপিএলের তৃতীয় ম্যাচে মুখোমুখি মাশরাফির ঢাকা প্লাটুন এবং আন্দ্রে রাসেলের রাজশাহী রয়্যালস। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজশাহীর দলপতি। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ঢাকা তুলেছে ১৩৪ রান।

মিরপুরে ব্যাটিংয়ে নেমে থিতু হওয়ার আগেই বিদায় নেন ঢাকার ওপেনার তামিম ইকবাল। ব্যক্তিগত ৫ রানে ফেরেন তিনি। আরেক ওপেনার এনামুল হক বিজয় করেন ৩৮ রান। তার ৩৩ বলের ইনিংসে ছিল একটি চার আর দুটি ছক্কার মার।

তিন নম্বরে নামা লরি ইভান্সের ব্যাট থেকে আসে ১৩ রান। আর জাকের আলি করেন ১৯ বলে ২১ রান।

থিসারা পেরেরা (১), আরিফুল হক (৫), শহীদ আফ্রিদি (০) দ্রুত বিদায় নিলে বিপাকে পড়ে ঢাকা। মেহেদি হাসান রানআউট হওয়ার আগে করেন ৬ রান। শেষ ওভারে ওয়াহাব রিয়াজ বিদায় নেওয়ার আগে ১২ বলে দুই চার আর এক ছক্কায় করেন ১৯ রান। দলপতি মাশরাফি ১০ বলে দুই ছক্কায় করেন অপরাজিত ১৮ রান।

রাজশাহীর স্পিনার অলোক কাপালি ৪ ওভারে ১৮ রান দিয়ে তুলে নেন একটি উইকেট। রাসেল ৩ ওভারে মাত্র ৮ রান খরচ করেন। যদিও কোনো উইকেট পাননি রাজশাহীর এই দলপতি। তাইজুল ইসলাম ৩ ওভারে ২৩ রান দিয়ে পান একটি উইকেট। ফরহাদ রেজা ২ ওভারে ১৪ রান খরচায় নেন একটি উইকেট।

এছাড়া, রবি বোপারা ৩ ওভারে ১৫ রানের বিনিময়ে তুলে নেন একটি উইকেট। মিনহাজুল আফ্রিদি ১ ওভারে ১২ রান দিয়ে কোনো উইকেট পাননি। আবু জায়েদ রাহি ৪ ওভারে ৪৩ রান দিয়ে দুটি উইকেট পান। 

উপরে