প্রকাশিত : ৫ মে, ২০২৪ ০৯:৪২

রোনালদো জাদুতে আল-নাসেরের বিশাল জয়

অনলাইন ডেস্ক
রোনালদো জাদুতে আল-নাসেরের বিশাল জয়

বয়স যত বাড়ছে, যেন তত পরিণত হচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। বেলা শেষের প্রহর গুনছেন। অথচ, মনে হয় ফিরে গেছেন তারুণ্যে। আল-নাসেরের জার্সিতে আলো ছড়িয়েই যাচ্ছেন সিআরসেভেন। সৌদি প্রো লিগে আজ রোববার (৫ মে) হ্যাটট্রিক করেছেন আল-নাসের অধিনায়ক। তাতে দলও পেয়েছে বড় জয়ের দেখা।

ঘরের মাঠ আল-আওয়াল স্টেডিয়ামে আল-ওহেদাকে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে রোনালদোর আল-নাসের। পর্তুগিজ তারকা ছাড়াও গোল পেয়েছেন দলের আরেক বড় তারকা সাদিও মানে।

ম্যাচের পঞ্চম মিনিটেই রোনালদোর গোলে এগিয়ে যায় আল-নাসের। ১২ মিনিটে তিনিই ব্যবধান দ্বিগুণ করেন। ১৮ মিনিটে ওটাভিওর গোলে তিন গোলের লিড পায় দলটি। ২০ মিনিটের আগেই তিন গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে পড়ে আল-ওহেদা।

প্রথমার্ধের শেষ মিনিটে সাদিও মানে নাম লেখান স্কোরশিটে। তার গোলে ৪-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় আল-নাসের। বিরতি থেকে ফিরে নিজের হ্যাটট্রিক পূরণ করেন রোনালদো। ৫২ মিনিটে রোনালদোর গোলে আরও এগিয়ে যায় তার দল। ম্যাচে রোনালদোর হ্যাটট্রিকটি ছিল পারফেক্ট হ্যাটট্রিক। প্রথম গোলটি করেন ডান পায়ে, দ্বিতীয়টি হেডারে ও শেষটি বাম পায়ে। ক্যারিয়ারে এটি তার ৬৬তম হ্যাটট্রিক।

আল-নাসেরের পক্ষে ষষ্ঠ ও শেষ গোলটি করেন মোহামেদ আল-ফাতিল। ৮৮ মিনিটে আল-ওহেদার জালে শেষবার বল জড়ায় আল-নাসের। তুলে নেয় ৬-০ গোলের জয়। ম্যাচে মোট ১৪টি আক্রমণ করেন রোনালদো-মানেরা। যাতে সাতটি ছিল অন টার্গেট শট, ছয়টিই পায় গোলের দেখা।

উপরে